বিপিএল লাইভ আজকের খেলা দেখার নিয়ম | BPL live match 2024 today

5/5 - (1 vote)
বিপিএল লাইভ আজকের খেলা
বিপিএল লাইভ আজকের খেলা

শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আমরা অনেকেই ফেসবুকে এবং অনেকেই টিভিতে বিপিএল লাইভ খেলা উপভোগ করছি। কিন্তু কোন অ্যাপ ছাড়া লাইভ দেখার নিয়ম সম্পর্কে কেউ জানে না। তাই আমি আজকে আপনাদের জানাবো কিভাবে সম্পূর্ণ এইচডিতে বাংলাদেশ (বিপিএল) ইন্ডিয়া (আইপিএল) সহ সব দেশের খেলা উপভোগ করবেন একদম ফ্রিতে হাই কোয়ালিটিতে।

BPL live match 2024

আমরা অনেকেই জানি ফেসবুকে খেলা দেখতে গেলেই কিছুক্ষন পরপরই একটা মেসেজ আসে। লাইভ ম্যাচ দেখনে কেলিয়ে লিঙ্ক পে ক্লিক করে, নেহি তো স্ক্রিন এছেহি রাহেগি। যেটা আমার নিজের কাছেই অনেক বিরক্তির মনে হয়েছে আপনাদের কাছে কি মনে হয়েছে আমি জানিনা।

এমনকি মাঝে মাঝে স্ক্রিনের মাঝখানে এমন একটা ইন্টারফেস আনে যার কারণে সম্পূর্ণ খেলা দেখা যায় না। বাংলাদেশের বিভিন্ন টিভিতে খেলা দেখালেও সব সময় বাসায় থাকা হয় না।

আবার অনেকেই শুধুমাত্র স্কোরকার্ড দেখিয়ে থাকে। কিন্তু আপনি চাইলেই সহজে ফুল এইচডিতে খেলা উপভোগ করতে পারেন। গুগোলে সারচ করলেও শুধু স্কোর দেখা যায়।

আপনাদের সুবিধার জন্য আমি নিচে ভিডিও দিয়ে দিতে পারি। এখান থেকে সহজেই আপনি বিখ্যাত বিডি সাইট ব্যবহার করে খেলা উপভোগ করতে পারেন।

বিপিএল লাইভ দেখার নিয়ম

তবে এই খেলা দেখার দুইটি উপায় রয়েছে। প্রথমত আপনি গুগলে সার্চ করবেন bikkhato bd লিখে।

তো তারপর প্রথম যে সাইটটি আসবে এখানে ক্লিক করবেন। তারপর এই ওয়েবসাইটের সার্চবারে সার্চ করবেন BPL Live Match Today এটা লিখে।

তারপর এখান থেকে খেলা উপভোগ করতে পারবেন কোন অ্যাড কিংবা কোন ঝামেলা ছারাই। যদি সার্ভার ওয়ান কাজ না করে তাহলে অন্য কোন সার্ভার ব্যবহার করতে পারবেন নিচে আরও দুটি সার্ভার দেওয়া হয়েছে।

তবে মনে রাখতে হবে এখানে একবার ক্লিক করলে নতুন পেজ ওপেন হতে পারে। পরে কিছুক্ষণ অপেক্ষা করে ওই পেজটা কেটে ব্যাকে স্পেসে আসতে হবে। একটা ব্যাক বাটন ক্লিক করে ব্যাক করলেই পুরো ম্যাচ দেখতে পারবেন একদম ফ্রিতে।

তাই কোন ঝামেলা ছাড়াই বিপিএল লাইভ ম্যাচ উপভোগ করুন একদম সহজে।

আসা করি নিচের দুটি লিঙ্ক থেকে সহজেই খেলা দেখতে পারবেন। এখানে লাইভ স্ত্রিমিং লিঙ্ক এবং লাইভ মাচ এর লিঙ্ক দেওয়া আছে। অপরের লিঙ্ক কাজ না করলে এগুলোতে কাজ করবে ১০০%। আপনাদের জন্য সহজ করলাম, আসা করি ৫ স্টার রেটিং দিবেন নিচে থেকে ধন্যবাদ।

Similar Posts