মোতালেব প্লাজা | মোতালেব প্লাজা মোবাইল মার্কেট

5/5 - (1 vote)

মোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স (Motaleb Plaza Shopping Complex) ঢাকার হাতিরপুলে অবস্থিত মোবাইল ক্রয়-বিক্রয় ও মেরামত এর জন্য বৃহত্তম পাইকারি বাজারগুলির মধ্যে একটি।

এটি প্রযুক্তি নির্ভর ও বুদ্ধিমান ব্যক্তিদের কাছে একটি খুব বিখ্যাত একটি জায়গা যারা কিনা স্বল্প মূল্যে মেরামত কিংবা পাইকারি দরে পণ্য নিয়ে তাদের বিজনেস দাড় করাতে পারেন।এখানে আসা বেশিরভাগ লোকেরা অন্যান্য এলাকার তুলনায় খুব কম খরচে বৈদ্যুতিক ডিভাইস, মোবাইল ফোন, খেলনা ও গেমিং গ্যাজেট সহ বিভিন্ন ডিভাইস ক্রয় করতে পারেন।

TopicDetails
নামমোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স
অবস্থানপরিবাগ ২নং রোড, হাতিরপুল
সময়সূচীসকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা
বন্ধের দিনসাপ্তাহিক বন্ধ মঙ্গলবার
কেন আসবেনমোবাইল সার্ভিসিং এর জন্য বিখ্যাত একটি মার্কেট
একনজরে জেনে নিন বিস্তারিত

মোতালেব প্লাজা

মোতালেব প্লাজা ( Motalib Plaza) রাজধানী ঢাকার হাতিরপুলে অবস্থিত জনপ্রিয় মার্কেট প্লাজা গুলোর মধ্যে একটি। প্রতিদিন নানা পেশার মানুষজন তাদের সাধ্যমতো পণ্য ক্রয় এর জন্য দেশের নানা প্রান্ত থেকে ছুটে আসেন।

বিশেষ করে মোবাইল ফোন ক্রয় কিংবা মেরামত এর জন্য একটি একটি আদর্শ জায়গা। সুধু তাই নয় এখান থেকে কম দামে পণ্য ক্রয় করে বাজারে নিজের দোকানে বেশি দামে বিক্রি করতে পারবেন। তবে আর দেরি কেন আজই চলে আসুন আওনার কাঙ্ক্ষিত প্লাজা তে।

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট
মোতালেব প্লাজা মোবাইল মার্কেট
জেনে নিনঃ গাউছিয়া মার্কেট এ কম দামে কিনাকাটার গাইডলাইন

এখানে রয়েছে মহিলা এবং পুরুষ দের জন্য আলাদা নামাজের বাবস্থা। এছারাও রয়েছে সুবিশাল পার্কিং সুবিধা। এই মার্কেট ইদ এর সময় সাধারণত খোলা থাকে। তবে ইদের পর এক সপ্তাহ বন্ধ থাকতে পারে।

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট হল মোবাইল পণ্য ক্রয়- বিক্রয় ও মেরামত এর জন্য একটি আদর্শ মার্কেট। এই মার্কেটে মোবাইল এর বিভিন্ন পণ্য খুব কম দামে বিক্রি হয় বলে সবার কাছে অনেক জনপ্রিয় একটি মার্কেট।

এখানে ভাল সব পণ্য পাওয়া গেলেও অনেকেই গ্রাহকের সরলতার সুযোগ নিয়ে প্রতারণার ফাদ ফেলে রাখেন। তাই দাম দর এবং সকল কথা বার্তা আগে থেকেই ঠিক করে নিবেন। ঢাকা টাইমস এ মতে আইফক্স নামের দোকান থেকে সাবধান থাকবেন।

মোতালেব প্লাজা কোথায় | Motalib Plaza location

  • মোতালেব প্লাজা রাজধানী ঢাকার পরিবাগ ২ নং রোড, হাতিরপুল এ অবস্থিত। ঢাকার শাহবাগ, কাওরান বাজার, কলাবাগান, বাংলা মোটর থেকে সহজেই যাওয়া যায়। বাংলা মোটর থেকে সোনারগাঁও রোড দিয়ে রিক্সা নিয়ে সরাসরি যাওয়া যায় এই মার্কেটে। পান্থপথ বসুন্ধরা সিটি থেকেও সহজেই জেতে পারবেন।

সময়সূচী ২০২৩

দিনসময়সূচী ২০২৩
শনিবারসকাল ১০টা – রাত ৮টা
রবিবারসকাল ১০টা – রাত ৮টা
সোমবারসকাল ১০টা – রাত ৮টা
মঙ্গলবারসকাল ১০টা – রাত ৮টা
বুধবারসকাল ১০টা – রাত ৮টা
বৃহস্পতিবারসকাল ১০টা – রাত ৮টা
শুক্রবারসকাল ১০-১ টা, ৩-৮.৩০টা
অন্যান্য বন্ধের দিনবন্ধ থাকে
একনজরে সময়সূচী ২০২৩

মোতালেব প্লাজা মোবাইল সার্ভিসিং

হাতিরপুল এ অবস্থিত মোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স( Motalib Plaza Shopping Complex ) মোবাইল সার্ভিসিং এর জন্য একটি আদর্শ মার্কেট। সাপ্তাহিক বন্ধের দিন ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত হাজারো মানুষের ভিড় লক্ষ করা যায় যাদের বেশিরভাগই মোবাইল ও বিভিন্ন ইলেকট্রনিক পণ্য সার্ভিসিং এর জন্য আসেন।

এই প্লাজার সবগুলো ফ্লোর মার্কেট হিসাবে ব্যবহার হয় না। নিচ তালা থেকে ৪র্থ তালা পর্যন্ত পাইকারি ও সার্ভিসিং দোকান। বাকি তালা গুলোতে আবাসিক ভবন হিসাবে ইউজ করা হয়।

আপনি কি শিক্ষা, ট্রেনের খবর, ট্রাভেল গাইড, মার্কেট গাইড সহ সকল জেলার আপডেট পেতে চান ? আপনাকে উঁকি মারতেই হবে আমাদের ফেসবুক পেজ এ!!

আপনি চাইলে ঢাকার আর একটি জনপ্রিয় মোবাইল মার্কেট মিরপুর ১০ শাহ আলি প্লাজা থেকেও মোবাইল সার্ভিসিং করাতে পারেন সল্প মূল্যে।

নিচ তালা থেকে শুরু করে ৪র্থ তালা পর্যন্ত সব কয়টি দোকানেই মোবাইল সহ নানা ইলেকট্রনিক্স পণ্যের বিশাল সমাহার দেখা যায়। তাই এখানে অনেক ভিড় থাকে সব সময়। অনেক কম দামে দরকারি সব পণ্য পাউয়ার জন্য এই মার্কেট একটু বেশিই জাঁকজমক হয়।

মোতালেব প্লাজা কবে বন্ধ থাকে

মোতালেব প্লাজা বাংলাদেশ সরকারের মার্কেটিং নিয়ম ও নীতিমালা অনুযায়ী মঙ্গলবার বন্ধ থাকে। এছাড়া প্রতিদিন সাধারণত সকাল ১০টা থেকে রাত ০৮ টা পর্যন্ত খোলা থাকে। তবে শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে। তবে ইদের আগে সাধারণত সাপ্তাহিক বন্ধের দিনও খোলা থাকে। ইদ পরবর্তী ১ সপ্তাহ বন্ধ থাকতে পারে।

প্রশ্নঃ মোতালেব প্লাজা মোবাইল সার্ভিসিং মার্কেট কোথায় ?

উত্তরঃ এই মোতালিব প্লাজা ঢাকার হাতিরপুল এ অবস্থিত। বাংলা মোটর থেকে সোনারগাঁও রোড হয়ে একটু পশ্চিম দিকে অবস্থিত। অপরদিকে কলাবাগান কিংবা ধানমন্ডি ও শাহবাগ থেকেও যাওয়া যায় খুব সহজেই।

প্রশ্নঃ হাতিরপুল মোতালেব প্লাজা ?

উত্তরঃ হাতিরপুল মোতালেব প্লাজা (Hatirpool Motalib Plaza) ঢাকার অন্যতম একটি মোবাইল সার্ভিসিং সেন্টার। নতুন পুরাতন ও নানান রকমের মোবাইল ফোন ও অন্যান্য ইলেকট্রিক পণ্য পাইকারি দামে ক্রয়ের জন্য এই মার্কেট সকলের কাছে পরিচিত।

প্রশ্নঃ মোতালেব প্লাজা বন্ধ কবে ?

মোতালেব প্লাজা মূলত মঙ্গলবার বন্ধ থাকে তবে মাঝে মাঝে বুধবারও বন্ধ থাকে। এছাড়া প্রতিদিন (শনিবার থেকে শুক্রবার) জাঁকজমকের সাথে পণ্য ক্রয়-বিক্রয় চলে সকাল থেকে রাত পর্যন্ত।

Similar Posts