মোতালেব প্লাজা সাপ্তাহিক বন্ধ | মোতালেব প্লাজা মোবাইল সার্ভিসিং

মোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স (Motaleb Plaza Shopping Complex) ঢাকার হাতিরপুলে অবস্থিত মোবাইল ক্রয়-বিক্রয় ও মেরামত এর জন্য বৃহত্তম পাইকারি বাজারগুলির মধ্যে একটি।

মোতালেব প্লাজা, যা প্রযুক্তি-নির্ভর এবং বুদ্ধিমান ব্যবসায়ীদের জন্য একটি বিখ্যাত স্থান। এখানে স্বল্পমূল্যে ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল ফোন, কম্পিউটার পার্টস, খেলনা ও গেমিং গ্যাজেটসহ বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যায়। ব্যবসায়ীরা এখান থেকে পাইকারি দামে পণ্য কিনে তাদের ব্যবসা শুরু করতে পারেন বা মেরামতের জন্য প্রয়োজনীয় যন্ত্রাংশ সংগ্রহ করতে পারেন। অন্যান্য বাজারের তুলনায় মতলব প্লাজায় কম খরচে মেরামত ও পণ্য ক্রয়ের সুযোগ থাকায় এটি অনেকের কাছে জনপ্রিয়।

মোতালেব প্লাজা কবে বন্ধ থাকে

মোতালেব প্লাজা বাংলাদেশ সরকারের মার্কেটিং নিয়ম ও নীতিমালা অনুযায়ী প্রতি মঙ্গলবার বন্ধ থাকে। প্রতিদিন সাধারণত সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে, তবে শনিবার খোলা থাকে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। ইদের আগে বিশেষ সুবিধার কারণে সাপ্তাহিক বন্ধের দিনেও সাধারণত মার্কেট খোলা থাকে। তবে ইদের পরে এক সপ্তাহ পর্যন্ত মার্কেট বন্ধ থাকতে পারে।

মোতালেব প্লাজা

মোতালেব প্লাজা (Motaleb Plaza) রাজধানী ঢাকার হাতিরপুলে অবস্থিত একটি অত্যন্ত জনপ্রিয় মার্কেট। প্রতিদিন দেশের নানা প্রান্ত থেকে নানা পেশার মানুষজন তাদের সাধ্যমতো পণ্য ক্রয়ের জন্য এখানে ছুটে আসেন। বিশেষত মোবাইল ফোন ক্রয় ও মেরামতের জন্য এটি একটি আদর্শ স্থান হিসেবে পরিচিত। এখানে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন, গ্যাজেট এবং অন্যান্য ইলেকট্রনিক পণ্য পাওয়া যায়।

তাছাড়া, পাইকারি দামে পণ্য সংগ্রহ করে আপনি আপনার দোকানে বেশি দামে বিক্রি করতে পারেন, যা ব্যবসায়ীদের জন্য এটি একটি আকর্ষণীয় স্থান করে তুলেছে। তাই আপনার কাঙ্ক্ষিত পণ্য ক্রয়ের জন্য আর দেরি না করে আজই চলে আসুন মোতালেব প্লাজায়!

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট
মোতালেব প্লাজা মোবাইল মার্কেট
জেনে নিনঃ গাউছিয়া মার্কেট এ কম দামে কিনাকাটার গাইডলাইন

এখানে রয়েছে মহিলা এবং পুরুষ দের জন্য আলাদা নামাজের বাবস্থা। এছারাও রয়েছে সুবিশাল পার্কিং সুবিধা। এই মার্কেট ইদ এর সময় সাধারণত খোলা থাকে। তবে ইদের পর এক সপ্তাহ বন্ধ থাকতে পারে।

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট হল মোবাইল পণ্য ক্রয়- বিক্রয় ও মেরামত এর জন্য একটি আদর্শ মার্কেট। এই মার্কেটে মোবাইল এর বিভিন্ন পণ্য খুব কম দামে বিক্রি হয় বলে সবার কাছে অনেক জনপ্রিয় একটি মার্কেট।

এখানে ভাল সব পণ্য পাওয়া গেলেও অনেকেই গ্রাহকের সরলতার সুযোগ নিয়ে প্রতারণার ফাদ ফেলে রাখেন। তাই দাম দর এবং সকল কথা বার্তা আগে থেকেই ঠিক করে নিবেন। ঢাকা টাইমস এ মতে আইফক্স নামের দোকান থেকে সাবধান থাকবেন।

মোতালেব প্লাজা কোথায় | Motalib Plaza location

  • মোতালেব প্লাজা রাজধানী ঢাকার পরিবাগ ২ নম্বর রোড, হাতিরপুলে অবস্থিত। এই মার্কেটে পৌঁছানো অত্যন্ত সহজ, বিশেষত ঢাকার শাহবাগ, কাওরান বাজার, কলাবাগান এবং বাংলা মোটর থেকে। বাংলা মোটর থেকে সোনারগাঁও রোড ধরে রিকশায় সরাসরি মোতালেব প্লাজায় পৌঁছানো যায়। এছাড়াও পান্থপথের বসুন্ধরা সিটি থেকেও খুব সহজে এখানে আসা সম্ভব।

মোতালেব প্লাজা সাপ্তাহিক বন্ধ

দিনসময়সূচী ২০২৪
শনিবারসকাল ১০টা – রাত ৮টা
রবিবারসকাল ১০টা – রাত ৮টা
সোমবারসকাল ১০টা – রাত ৮টা
মঙ্গলবারবন্ধের দিন
বুধবারসকাল ১০টা – রাত ৮টা
বৃহস্পতিবারসকাল ১০টা – রাত ৮টা
শুক্রবারসকাল ১০-১ টা, ৩-৮.৩০টা
অন্যান্য বন্ধের দিনবন্ধ থাকে
একনজরে সময়সূচী ২০২৪

মোতালেব প্লাজার প্রধান আকর্ষণ হলো এর সুলভ দাম ও দক্ষ সার্ভিসিং। এখানকার দোকানগুলোতে মোবাইল ফোনের খুচরা যন্ত্রাংশ, বিভিন্ন ধরনের ইলেকট্রনিক ডিভাইস এবং অন্যান্য প্রযুক্তি পণ্য সহজলভ্য মূল্যে পাওয়া যায়।

ক্রেতারা এখান থেকে মোবাইল ফোন, ট্যাবলেট, ল্যাপটপ, এবং অন্যান্য গ্যাজেট কিনতে পারেন। অনেক ব্যবসায়ী এখান থেকে পাইকারি দামে পণ্য ক্রয় করে তাদের দোকানে বিক্রি করে থাকেন, যা এই প্লাজাকে প্রযুক্তি পণ্যের একটি কেন্দ্রীয় বাজারে পরিণত করেছে।

মোতালেব প্লাজা মোবাইল সার্ভিসিং

হাতিরপুলে অবস্থিত মোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স (Motaleb Plaza Shopping Complex) মোবাইল সার্ভিসিং এর জন্য অত্যন্ত জনপ্রিয় একটি মার্কেট। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এখানে হাজারো মানুষের ভিড় হয়, যারা মূলত মোবাইল ফোন এবং অন্যান্য ইলেকট্রনিক পণ্য সার্ভিসিং বা মেরামতের জন্য আসেন। শুধুমাত্র সাপ্তাহিক বন্ধের দিন বাদে বাকি প্রতিদিন এই প্লাজা খোলা থাকে।

এই প্লাজার সবগুলো ফ্লোর মার্কেট হিসেবে ব্যবহার হয় না। নিচতলা থেকে ৪র্থ তলা পর্যন্ত মূলত পাইকারি এবং সার্ভিসিং দোকান রয়েছে, যেখানে মোবাইল ও ইলেকট্রনিক পণ্যের মেরামত এবং ক্রয়-বিক্রয় হয়। বাকি তলাগুলো আবাসিক ভবন হিসেবে ব্যবহৃত হয়।

আপনি কি শিক্ষা, ট্রেনের খবর, ট্রাভেল গাইড, মার্কেট গাইড সহ সকল জেলার আপডেট পেতে চান ? তাহলে আপনি উঁকি মারতে পারেন আমাদের ফেসবুক পেজ এ!!

আপনি চাইলে ঢাকার আর একটি জনপ্রিয় মোবাইল মার্কেট মিরপুর ১০ শাহ আলি প্লাজা থেকেও মোবাইল সার্ভিসিং করাতে পারেন সল্প মূল্যে।

নিচ তালা থেকে শুরু করে ৪র্থ তালা পর্যন্ত সব কয়টি দোকানেই মোবাইল সহ নানা ইলেকট্রনিক্স পণ্যের বিশাল সমাহার দেখা যায়। তাই এখানে অনেক ভিড় থাকে সব সময়। অনেক কম দামে দরকারি সব পণ্য পাউয়ার জন্য এই মার্কেট একটু বেশিই জাঁকজমক হয়।

প্রশ্নঃ মোতালেব প্লাজা মোবাইল সার্ভিসিং মার্কেট কোথায় ?

উত্তরঃ এই মোতালিব প্লাজা ঢাকার হাতিরপুল এ অবস্থিত। বাংলা মোটর থেকে সোনারগাঁও রোড হয়ে একটু পশ্চিম দিকে অবস্থিত। অপরদিকে কলাবাগান কিংবা ধানমন্ডি ও শাহবাগ থেকেও যাওয়া যায় খুব সহজেই।

প্রশ্নঃ হাতিরপুল মোতালেব প্লাজা ?

উত্তরঃ হাতিরপুল মোতালেব প্লাজা (Hatirpool Motalib Plaza) ঢাকার অন্যতম একটি মোবাইল সার্ভিসিং সেন্টার। নতুন পুরাতন ও নানান রকমের মোবাইল ফোন ও অন্যান্য ইলেকট্রিক পণ্য পাইকারি দামে ক্রয়ের জন্য এই মার্কেট সকলের কাছে পরিচিত।

প্রশ্নঃ মোতালেব প্লাজা বন্ধ কবে ?

মোতালেব প্লাজা মূলত মঙ্গলবার বন্ধ থাকে তবে মাঝে মাঝে বুধবারও বন্ধ থাকে। এছাড়া প্রতিদিন (শনিবার থেকে শুক্রবার) জাঁকজমকের সাথে পণ্য ক্রয়-বিক্রয় চলে সকাল থেকে রাত পর্যন্ত

TopicDetails
নামমোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স
অবস্থানপরিবাগ ২নং রোড, হাতিরপুল
সময়সূচীসকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা
বন্ধের দিনসাপ্তাহিক বন্ধ মঙ্গলবার
কেন আসবেনমোবাইল সার্ভিসিং এর জন্য বিখ্যাত একটি মার্কেট
একনজরে জেনে নিন বিস্তারিত

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *