গ্রিন ইউনিভার্সিটিতে চাকরির সুযোগ, বয়স ২৫ হলেই মিলবে চাকরি

গ্রিন ইউনিভার্সিটিতে চাকরির সুযোগ !গ্রীন ইউনিভার্সিটি বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় সমূহের প্রথম সারির একটি ইউনিভার্সিটি। যেকোনো প্রতিষ্ঠানের রেংকিংয়ে ৫ থেকে ৬ এর মধ্যে থাকে সবসময়। নতুন দুইটি ডিপার্টমেন্ট সহ সর্বমোট দশটি ডিপার্টমেন্ট নিয়ে কার্যক্রম চালিয়ে আসছে।

অ্যাসিস্ট্যান্ট রেজিস্টার পদে ৬ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন একজনকে নিয়োগ দেয়া নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বলে রাখা ভালো গ্রীন ইউনিভার্সিটি ইউএস বাংলার একটি প্রতিষ্ঠান তাই সুযোগ সুবিধার ক্ষেত্রে কোন আপোষ নয়।

See Mote: চালু হল নাম্বার দিয়ে আইডি কার্ড চেক করার নতুন সাইট
বিষয়বিস্তারিত
চাকরির ধরনফুল টাইম
সর্বনিম্ন যোগ্যতা স্নাতকোত্তর
পদের সংখ্যা০১
বেতনআলোচনা সাপেক্ষে
আবেদনের লিংকবিডি জবস

শুধু তাই নয় আপনার বয়স যদি ৩০ বছর হয় এবং আপনি যদি স্নাতক উত্তর হয়ে থাকেন তবে আপনার জন্য আরও একটি চমৎকার চাকরির অফার দিচ্ছে এই গ্রিন ইউনিভার্সিটি। পদটির নাম হচ্ছে ডেপুটি রেজিস্টার। তবে এই পদের জন্য আপনি নির্বাচিত হবেন তখনই যখন আপনার দশ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকবে।

গ্রিন ইউনিভার্সিটিতে চাকরির সুযোগ, বয়স ২৫ হলেই মিলবে চাকরি
বিষয় বিস্তারিত
চাকরির ধরন ফুল টাইম
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর
পদের সংখ্যা ০১
অভিজ্ঞতা১০ বছর
আবেদনের লিংকBdjobs

গ্রীন ইউনিভার্সিটি থেকে আপনার স্নাতক এবং স্নাতকোত্তর শেষ করতে আজই যোগাযোগ করুন। বাংলাদেশের যতগুলো প্রাইভেট বিশ্ববিদ্যালয় রয়েছে সেই সব বিশ্ববিদ্যালয়গুলোকে তুলনা করলে গ্রীন ইউনিভার্সিটি প্রথম কিংবা দ্বিতীয় পজিশনে রাখা যায় কেননা এদের বিশাল খেলার মাঠ, ছাত্র-শিক্ষক রিলেশনশিপ, এনভাইরনমেন্ট ইত্যাদি।

ভর্তির জন্য যোগাযোগ করুন

Admission is still going on. For more Query contact at 01324713503, 01324713502, 01324713504, 01324713505

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *